ভূঞাপুরে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক (ভূঞাপুর) : টাঙ্গাইলের ভূঞাপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। আজ বুধবার উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি শোকর‌্যালী বের করা হয়।

র‌্যালীটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। এর আগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

র‌্যালীতে অংশগ্রহণ করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা খন্দকার মশিউজ্জামান রোমেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালাম মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম তরফদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেআরা বেবী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক মিয়া, মিনহাজ উদ্দিন, উপজেলা এলজিইডি কর্মকর্তা অনিক সাহা, কৃষি কর্মকর্তা জিয়াউর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা কণিকা মল্লিক, মৎস্য কর্মকর্তা জ্যোতি কণা দাস, সমাজসেবা কর্মকর্তা শহিদুজ্জামান, প্রেসক্লাব সভাপতি আসাদুল ইসলাম বাবুলসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ।

Related Articles