টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন করলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক

নিজস্ব প্রতিবেদক : সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক টাঙ্গাইলের কৃতি সন্তান শ্যামল খান তার বাংলাদেশ ভ্রমনকালে তার নিজ জেলায় এক সংক্ষিপ্ত সফরে আছেন।
যথাযোগ্য মর্যাদায় তিনি স্থানীয় নেতাকর্মীদের নিয়ে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস পালন করেন। সুইজারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে প্রথমেই তিনি মৌন মিছিল নিয়ে টাঙ্গাইল  জেলা আওয়ামী লীগ কার্যালয় ও পৌর উদ্যানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।
সকাল ১১টায় তিনি নিজ কেন্দ্র ষ্টেডিয়াম ব্রীজ কেন্দ্রে জাতির পিতা ও তার পরিবারের জন্য মিলাদ ও দোয়া মাহফিল শেষে উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শ্যামল খান।
উপস্থিত শত শত মুজিব ভক্ত ও সাধারন মানুষের মধ্যে গণভোজ  বিতরন শুরু করেন শ্যামল খান ও টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল ।
এসময় উপস্থিত হয়েছিলেন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমএ রৌফ, টাঙ্গাইল  শহর আওয়ামী লীগের সহ সভাপতি কোরবান আলী, স্থানীয় কাউন্সিলর হেলাল ফকির, আওয়ামী নেতা তারেক খান রিপন, শাহ জনি, মো: শাহজাহান, সোনা মিয়া, মোহাম্মাদ মোস্তফা, আরিফ আকন্দ, মো: লিটন, তুষার আহমেদ সহ আরো অনেকে।

Related Articles