টাঙ্গাইলে চলন্ত বাসে প্রতিবন্ধিকে গণধর্ষণ! (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের চাঞ্চল্যকর রুপা গণধর্ষন ও হত্যার ঘটনার বছর ঘুরতে না ঘুরতেই আবারও চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সেতু থানা পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে হেলপার নাজমুল (২২) কে গ্রেফতার করা হয়েছে। এসময় যাত্রীবাহি বাসের সুপারভাইজার বিশু, চালক আলম পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুপূর্বগামী একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পুর্বপাড় বাস স্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে এক প্রতিবন্ধি কিশোরী যাত্রী ছাড়া বাসের সকলেই গন্তব্যস্থলে নেমে যায়।
বাসে কোন যাত্রী না থাকার সুযোগে ওই বাসের চালক আলম, সুপারভাইজার বিশু ও হেলপার নাজমুল মিলে তাকে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ শব্দ শুনতে পেয়ে বাসটির পিছু নিয়ে বঙ্গবন্ধু সেতু পুর্বপাড় বাসস্ট্যান্ডে গিয়ে গাড়িসহ হেলপারকে আটক করতে পারলেও বাকি সবাই পালিয়ে যায়।
পরে কিশোরীটিকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়। মেয়েটি তার কোন নাম পরিচয় বলতে পারায় বুদ্ধি প্রতিবন্ধী হতে পারে বলে ধারনা করা হচ্ছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসের হেলপার ধর্ষণের কথা স্বীকার করেছে। শুক্রবার গ্রেফতারকৃত হেলপারকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রতিবন্ধী কিশোরী পুলিশ হেফাজতে রয়েছে।

Related Articles