অনীলের মামলা সুনীলের নামে: সুনীল গ্রেফতার !

সখীপুর প্রতিনিধি : সখীপুরে অনীল কোচের (৪০) পরিবর্তে ছোট ভাই সুনীল কোচের (৩৫) নামে অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগে মামলা করেছে পিডিবি’র বিক্রয় ও বিতরণ বিভাগ। ওই মামলায় সখীপুর থানা পুলিশ বৃহস্পতিবার সুনীলকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে । তবে বিদ্যুৎ বিভাগের দাবি কম্পিউটারের প্রিন্টিং ভুলের কারণে এমনটি হয়েছে।

জানা যায়, প্রায় তিনমাস আগে অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগে উপজেলার কালমেঘা নাগেরচালা গ্রামের মোহন কোচের বড় ছেলে অনীল কোচের বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ওই অভিযোগে বিদ্যুৎ গ্রাহক অনীলের নামে মামলা না দিয়ে তাঁরই ছোট ভাই সুনীলের নামে মামলা দেয় বিদ্যুৎ বিভাগ। অথচ সুনীলের বাড়িতে কোনো বিদ্যুৎ সংযোগই নেই। এ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলে বৃহস্পতিবার ভোর রাতে সখীপুর থানা পুলিশ সুনীলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সুনীলের প্রতিবেশী আবুল কাশেম বলেন, অনীলের পরিবার খুবই দরিদ্র ও অসহায়। বিদ্যুৎ অফিসের মামলায় নির্দোষ মানুষ জেলে গেছে। আমরা এর প্রতিকার ক্ষতিপূরণ দাবি করছি।

সখীপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সাহাগীর হোসেন বলেন, ‘নামের বানান কাছাকাছি হওয়ায় এমনটি হতে পারে। এমনটি হয়ে থাকলে সুনীলের মুক্তির জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে নেওয়া হবে।’

Related Articles