ভূঞাপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে সমাবেশ (ভিডিও সহ)

ভূঞাপুর প্রতিনিধি : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামী বিএনপির কেন্দ্রীয় সহসভাপতি আব্দুস সালাম পিন্টু ও তার দুই ভাইসহ সকল আসামীদের ফাঁসির দাবীতে টাঙ্গাইলে ভূঞাপুরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনিরের উদ্যোগে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) ভূঞাপুরে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশ থেকে এই দাবি জানানো হয়। আয়োজিত সমাবেশে ভূঞাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিলসহ প্রায় ২০হাজার দলীয় নেতাকর্মীরা অংশ নেন। এই সমাবেশকে আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী তানভীর হাসান ছোট মনির এর জন্য একটি বড় শো’ডাউন হিসেবে দেখা হচ্ছে। বড় ধরনের এই শো’ডাউনকে তার ব্যাপক জনপ্রিয়তাই প্রমান করে।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদ এর সভাপতি প্রধান অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্ববায়ক আব্দুল হামিদ ভোলা, সাাহিনুল ইসলাম তরফদার বাদল, তাহেরুল ইসলাম তোতা, মো. নজরুল ইসলাম, জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির, ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, অর্জুনা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির, জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি বালা মিয়া, জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল গফুর মিয়া, এ্যাডভোকেট আব্দুস কাদের, গোপালপুর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল হাই, আওয়ামীলীগ নেতা মীর রেজাউল করিম, শ্রমিক নেতা আব্দুস ছোবাহান, মাহতাব হোসেন, আমিনুল ইসলাম, মর্তুজ আলী, মিনহাজ উদ্দিন প্রমুখ। এছাড়া আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles