টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে চরমপন্থী নেতা শরিফ নিহত (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে র‌্যাবের সাথে কথিত বন্ধুকযুদ্ধে পুর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) জেলা সভাপতি শরিফ ওরফে ফরহাদ (৩৩) নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হয়।

আজ রোববার গভীর রাতে সদর উপজেলার দাইন্যা চৌধুরী মধ্য পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শরিফ সদর উপজেলার গালা গ্রামের মৃত চান মিয়া ওরফে নয়ন গাজীর ছেলে।
এ ব্যাপারে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম জানান, গোপন বৈঠক হচ্ছে এসমন সংবাদের মাধ্যেমে গভীর রাতে দাইন্যা চৌধুরী মধ্য পাড়া এলাকায় র‌্যাবের সদস্যরা সেথানে অভিযান চালায়।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চরমপন্থির দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিছুড়ে। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে বেশকিছুক্ষণ গুলিবিনিময় হয়। এক পর্যায়ে পূর্ব বাংলা কমিউনিস্ট পাটির জেলা শাখার সভাপতি ফরহাদ গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাতে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় র‌্যাবের সার্জেন্ট শহিদুল ইসলাম ও কন্সটেবল হাবিবুর রহমান আহত হয়েছেন।
ঘটনাস্থল থেকে একটি বেদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত শরিফের বিরুদ্ধে টাঙ্গাইল থানায় হত্যা, ডাকাতিসহ পাঁচটি মামলা রয়েছে।

Related Articles