স্পিকারের সাথে সাথে সুইজারল্যান্ড আওয়ামী লীগের মতবিনিময়

সুইজারল্যান্ড প্রতিনিধি : সফররত স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় জেনেভার প্রানকেন্দ্রে এক অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে সুইজারল্যান্ডের বিভিন্ন শহর থেকে আওয়ামী নেতা-কর্মী ছাড়াও মহিলা শিশু সহ অসংখ্য বাঙ্গালী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায়  প্রধান অতিথি ছিলেন, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এসময় বক্তব্য রাখেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার এ বি এম তাজুল ইসলাম এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, আব্দুল কুদ্দুস এমপি, ডা. হাবিবে মিল্লাত এমপি, মমতাজ বেগম এমপি, আসিকুল্লা রফিক এমপি, জাতীয় পার্টির মুনির চৌধুরী এমপি, শামীম হায়দার এমপি। সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা নজরুল জমাদার, খলিলুর রহমান। আলোচনা সভা পরিচালনা করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান। 

আলোচনায় বক্তারা দেশের বর্তমান পরিস্থিতি ও প্রবাসীদের করনীয় দিক নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন। আইপিইউ এসেম্বলিতে বাংলাদেশের ভুমিকা নিয়েও কিছু এসময় আলোচনা হয়। পরিশেষে সকলকে ধন্যবাদ জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল।

এরপর জেনেভা বাংলাদেশ ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে শুভেচ্ছা জানান ক্লাবের সভাপতি আমজাদ চৌধুরী ও মশিউর রহমান।

অনুষ্ঠানটির স্থির ও চলচিত্র ধারন করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ আলম এগার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন, তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরন ।

Related Articles