নাগরপুরে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি সমাবেশ (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের (যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ) প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সন্ধ্যানী লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম দুলাল, আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, ধর্মবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জাকির হোসেন তালুকদার, ইউপি চেয়ারম্যান দাউদুল ইসলাম দাউদ, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর, শফিকুর রহমান শাকিল, যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজ রানা এমবি প্রমুখ। আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ উপজেলার সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিনিধি সভায় প্রধান অতিথি আহসানুল ইসলাম টিটু তার বক্তব্যে বলেন, আজ সরকারের উন্নয়ন দেখে বিএনপির মাথা ঘুরে গেছে। আজ তারা আবোল তাবোল বকছে তারা আজ দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি কে বাংলার জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন অপকর্ম করতে পারে খুনি বিরোধী চক্র। বিরোধীদের যে কোন চক্রান্ত ও অপকর্ম রুখতে উপস্থিত নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

Related Articles