নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ

সুইজারল্যান্ড প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনী প্রচারণায় দেশের মত প্রবাসেও বসে নেই আওয়ামীগের নেতা-কর্মীরা ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পুনরায় ক্ষমতায় আনতে  অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ।  আওয়ামীগের মনোনীত প্রার্থী যেই হোক ভোট নৌকায় প্রতিপাদ্য সামনে রেখে নির্বাচনে জননেত্রীর বিজয়  সুনিশ্চিত করতে সুইজারল্যান্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে রবিবার (১১ই ডিসেম্বর)  বিপুল সংখ্যক নেতা-কর্মী সারাদিনব্যাপী জেনেভা ও লুজান শহরের বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথসভার মাধ্যমে বাঙ্গালী ভোটারদের কাছে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরেন।

এই নির্বাচনী প্রচারণায় প্রবাসে অবস্থানরত ভোটারদের দেশে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং দেশে অবস্থানরত পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের ভোট নৌকায় দিয়ে জননেত্রীর বিজয় নিশ্চিত করতে অনুরোধ করা হয়। এতে ভোটাররা সন্তোষজনক জবাব দেন।

প্রচারণা শেষে অলিম্পিক শহর লুজানের একটি রেস্টুরেন্টের হল রুমে সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় নির্বাচনে করনীয় নিয়ে আলোচনা করেন আওয়ামী লীগের নেতৃীবৃন্দ।

আলোচনায় অংশগ্রহন করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহসভাপতি জসিম ভুইয়া, মোর্শেদ গোলাম শাচ্চু, সহ-সাধারন সম্পাদক মাসুম খান দুলাল, শাহ আলম এগার, বিপুল তালুকদার, সৈয়দ কামরুজ্জামান কোষাদক্ষ আব্দুল হক মোল্লা, তথ্য গবেষনা সম্পাদক সসীম গৌড়ীচরন, আওয়ামী নেতা আশরাফুল ইসলাম আজাদ, কল্লান পাল, অশোক কুমার রবি, স্বপন কুমার সাহা, মো: শফিক, রিফাত হাসান খান সহ আরো অনেকে।

Related Articles