প্রকাশিত সংবাদের ভিত্তিতে প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৫ ডিসেম্বর দৈনিক যুগান্তর ও দৈনিক খবর পত্রিকায় ‘টাঙ্গাইল সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ’ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন।

ছিলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়াারম্যান মোঃ ছাদেক আলী প্রতিবাদ লিপিতে উল্লেখ্য করেছেন, সরকারের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে এক লাখ টাকা মূল্যের যে ৪২ জনকে ঘর তৈরি করে দেয়া হয়েছে তা সঠিকভাবে এবং উন্নতমানের উপকরন ও টিন দিয়ে তৈরি করে দেয়া হয়েছে। একই সাথে দুইটি প্রকল্পের সাত লাখ ৫৭ হাজার টাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে ও গরীব মানুষের মাঝে বিনামূল্যে টিউবয়েল স্থাপন সঠিক ভাবে স্থাপন করা হয়েছে।

সংবাদে ইউনিয়নের পাকুল্যা আনন্দ বাজার থেকে চান্দু মাস্টারের বাড়ি পর্যন্ত তিন লাখ টাক ব্যায়ে ইট সলিং দিয়ে রাস্তা মেরামত এবং পাকুল্যা আমিনুরের বাড়ি থেকে টিলাপাড়া পর্যন্ত ৪০দিনের কর্মসূচির আওতায় তিন লাখ টাকা ব্যায়ে মাটির রাস্তা নির্মান যথাযথভাবেই সম্পন্ন করা হয়েছে। কোথাও কোন অনিময় বা দুর্নীতির আশ্রয় নেয়া হয়নি।

একটি মহল সমাজের কাছে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য ভূল তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করা হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। আমিন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড স্বচ্ছতার সাথে করে আসছি।

মোঃ ছাদেক আলী
ইউপি চেয়ারম্যান
ছিলিমপুর ইউনিয়ন পরিষদ
টাঙ্গাইল সদর।

Related Articles