জেনেভায় শ্যামল খানকে ফুলেল শুভেচ্ছা

সুইজারল্যান্ড প্রতিনিধি: আওয়ামী লীগের  নিরঙ্কুশ বিজয়ের পর বাংলাদেশে রাজনৈতিক ও ব্যাক্তিগত সফর শেষে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান ১১ই জানুয়ারি ২০১৯ শুক্রবার  জেনেভা বিমান বন্দরে পৌঁছেছেন।

বিমান বন্দরে  তাকে উষ্ণ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন  জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা কর্মীগন। এসময়  শ্যামল খান উপস্থিত নেতাকর্মীদের সাথে সংক্ষিপ্ত আলোচনা ও মতবিনিময় করেন।তিনি বাংলাদেশ সফর কালে সুইজারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে যে সমস্ত কার্যকলাপ ও কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে তার ব্যাখ্যা দেন।

তিনি জানান এবারের তার বাংলাদেশ সফরের প্রধান উদ্দেশ্য ছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী তথা নৌকার বিজয় সুনিশ্চিত করা।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের জন্য ক্ষমতায় আনা।নৌকার পক্ষে রাজধানী ঢাকা ছাড়াও তিনি তার নীজ জেলা টাঙ্গাইলের বিভিন্ন আসনে নির্বাচনী প্রচারনার গণসংযোগ, উঠান বৈঠক,পথ সভা ও জনসভায় ব্যাপকভাবে অংশগ্রহন করেন।

ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে বর্তমান সরকারে উন্নয়নের চিত্র তুলে ধরা প্রচারণা পত্র বিলি করেন এবং নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরে  নৌকার পক্ষে ভোট দিতে ভোটারগনকে অনুপ্রানিত করেন।বিভিন্ন কেন্দ্রীয় আওয়ামী নেতাদের সাথে মতবিনিয় করেন। টাঙ্গাইল ছাত্র লীগ কার্যালয়ে  ছাত্রনেতাদের সাথেও মতবিনিময় করেন। সর্বশেষে সংসদ ভবনের সাউথ প্লাজায় মরহুম সৈয়দ আশরাফের জানাজায় অংশগ্রহন করেন বলেও জানান তিনি। সকলকে ধন্যবাদ জানিয়ে আলোচনার ইতি টানেন শ্যামল খান।

এসময় জেনেভা বিমান বন্দরে উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড  আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী,  আওয়ামী নেতা কল্যান পাল, শশী খান, পুনম ইসলাম, জলী চৌধুরী, হামিদ মিয়া সহ আরো অনেকে ।

Related Articles