প্রেসক্লাব আন্তঃ উপজেলা ক্রিকেটে কালিহাতী ও মির্জাপুর প্রেসক্লাব জয়ী

নিজস্ব প্রতিবেদক : কালিহাতী প্রেসক্লাবের কাছে ভূঞাপুর প্রেসক্লাবের ৯ রানে পরাজয়ের দিনে মির্জাপুর প্রেসক্লাব ৬ উইকেটে সখীপুর প্রেসক্লাবকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে এই দুই দল।

টাঙ্গাইল স্টেডিয়ামে শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্নামেন্টে সকাল ও বিকালে ২টি খেলা অনুষ্ঠিত হয়। সকালে প্রথম ম্যাচে টসে হেরে কালিহাতী প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে জাহাঙ্গীর ২০ বলে সর্বোচ্চ ২৮, সুমন ঘোষ ৩৫ বলে ২৬ ও কাজল আর্য ১১ বলে ১৪ রান করে। বোলিংয়ে ভূঞাপুর প্রেসক্লাবের অভিজিৎ ২৩ রানে ৩টি উইকেট দখল করে। জবাবে ভূঞাপুর প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৫ রান করে ৯ রানে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। দলের পক্ষে অভিজিৎ ৪৫ বলে সর্বোচ্চ ২৭, সোহেল তালুকদার ২৬ বলে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ ও কামাল হোসেন ২৩ বলে ১৮ রান করে। বোলিংয়ে কালিহাতী প্রেসক্লাবের পক্ষে সমির, কাজল আর্য, মেহেদী হাসান মৃদৃল প্রত্যেকে ১টি করে উইকেট দখল করে।

দিনের দ্বিতীয় ম্যাচে মির্জাপুর প্রেসক্লাব ৬ উইকেটে সখীপুর প্রেসক্লাবকে হারিয়ে টানা দ্বিতীয় জয়ে সেমিফাইনালে উঠেছে। টস জয়ী সখীপুর প্রেসক্লাব প্রথমে ব্যাটিং নির্ধারিত ১৬ (কার্টেল) ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩২ রান করে। দলের পক্ষে সাইফুল ইসলাম সানি সর্বোচ্চ ৫৩ রান করে। বোলিংয়ে মির্জাপুরের রিপন ২টি উইকেট দখল করে। জবাবে মির্জাপুর প্রেসক্লাব ১৫.৫ ওভারে ১৩৩ রানে জয়লাভ করেছে। দলের পক্ষে রিপন সর্বোচ্চ ৩৮, কাউসার ৩৭ ও রবিন তালুকদার ২২ রান করে। বোলিংয়ে সখীপুর প্রেসক্লাবের আল রাজীব ২টি, আলীম ও জুয়েল ১টি করে উইকেট দখল করে। দুটি খেলায় আম্পায়ারিং করেন তমাল বিহারী দাস ও ভ্রমন চন্দ্র ঘোষ ঝুটন।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে নাগরপুর প্রেসক্লাব ও ঘাটাইল প্রেসক্লাব। দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।

Related Articles