‘ছেলে ধরা’ গুজব ও ‘ডেঙ্গু’ সম্পর্কে সচেতন করতে নাগরপুরে মা সমাবেশ

নাগরপুর প্রতিনিধি
‘ছেলে ধরা’ গুজব ও ‘ডেঙ্গু’ সম্পর্কে সচেতনতার লক্ষ্যে টাঙ্গাইলের নাগরপুরে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ও থানা প্রশাসনের সহায়তায় উপজেলার পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় হলরুমে এ মা ও অভিভাবক সমাবেশের আয়োজন করে।

পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কলিম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রামকৃষ্ণ সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত মা ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোয়ার রহমান কোকা, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সবুর, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সা:সম্পাদক হারুন অর রশিদ, প্রধান শিক্ষক আব্দুল আজিজ মিঞা প্রমূখ।

সমাবেশে বক্তারা দেশের চলমান গুজব (ছেলে ধরা, গলা কাটা, বিদ্যুত থাকবে না) ও ডেঙ্গু রোগ সম্পর্কে অভিভাবকদের সচেতন করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল তার বক্তব্যে বলেন, ছেলে ধরা বলে কিছু নেই, যদি কারও গতিবিধি আপনাদের কাছে সন্দেহজনক মনে হয় তাহলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে খবর দিন। পুলিশ তদন্তপূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবে। দেশের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে সে সম্পর্কে সকলকে সজাগ থাকার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান তিনি। এ সময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles