টাঙ্গাইলে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে জেলার ভূঞাপুর-তারাকান্দি সড়ক ও সকালে নাগরপুর উপজেলর বেকড়া ইউনিয়নের নাগরপুর-সলিমাবাদ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন জামালপুরের সরিষাবাড়ির পিংনা গ্রামের আব্দুল মান্নান (৬২) ও নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নের পাছপাড়া গ্রামের মৃত আহাদ আলীর ছেলে আ.কুদ্দুস মিয়া (৭০)।
স্থানীয়রা জানায়, নিহত মান্নান ঈদের ছুটি শেষে তার মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাওয়ার জন্য পিংনা থেকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে ভুঞাপুরের দিকে যাচ্ছিলেন। এসময় অটোরিক্সাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজির চালকসহ চারজন গুরুত্বর আহত হয়। তাদের উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন।
এদিকে নাগরপুরে নিহতের বড় ভাই বাদশা মিয়া জানান, কুদ্দুস সকালে বেকড়া ভোরের বাজার থেকে ফেরার পথে বেকড়া ইউনিয়নের নাগরপুর-সলিমাবাদ সড়কের নোয়াই নদীর উপর নির্মিত সেতুর পশ্চিম পাশে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা তাকে সজোরে ধাক্কা দিলে সে রাস্তার পাশে লুটিয়ে পরে। স্থানীয়রা দ্রæত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Related Articles