কালিহাতীতে শেখ রাসেলের জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শেখ রাসেলের ৫৫ তম জন্মদিন পালিত হয়েছে। জন্মদিন উপলক্ষে গতকাল শুক্রবার বিকালে উপজেলার নারান্দিয়া বাসস্ট্যান্ড চত্ত্বরে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন। বিশেষ অতিথি ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল ও যুগ্ম আহ্বায়ক শফিউল আলম মুকুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আমীন খসরু, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান তোতা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম. দপ্তর সম্পাদক আব্দুল কাদের, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক স্বপন সিদ্দিকী, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরন্নবী সিদ্দিকী, শ্রমিক নেতা ওয়ারেসুল হাসান সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, যুগ্ম আহ্বায়ক নাহিদ সিদ্দিকী পলাশ, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপদেষ্টা মাসুদ তালুকদার , উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক শামছুল আলম , সহ-সভাপতি মাইন উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
এসময় কালিহাতী উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নারান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মাইনুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।

Related Articles