টাঙ্গাইলে ‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ‘৪র্থ জাতীয় উন্নয়ন মেলা’ উপলক্ষে সেতু বিভাগের উদ্যোগে ও জেলা প্রশাসন এবং বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের সহযোগিতায় টাঙ্গাইলে বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৬ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ও মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক ও সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সেমিনার পেপার উপস্থাপন করেন পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (প্রশাসন) ও যুগ্ম-সচিব দেওয়ান সাঈদুল হাসান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সেতু বিভাগের প্রকল্প পরিচালক কায়সারুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-পরিচালক শরীফ নজরুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার ঠান্ডু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রেজা মো. গোলাম মাসুম প্রধান। অনুষ্ঠানে পদ্মা সেতুসহ দেশের সকল উন্নয়ন ্প্রকল্প নিয়ে আলোচনা করা হয়। আগামী দেশে কি কি উন্নয়ন হবে সে বিষয় গুলিও তুলে ধরেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Related Articles