মধুপুরে ভুয়া সেনা সদস্য আটক

মধুপুর প্রতিনিধি:

প্রতারক সন্দেহে টাঙ্গাইলের মধুপুরে   ফিরোজ মিয়া (৩৫) নামে এক ভুয়া সেনা সদস্যকে  আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। রোববার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর বাজার থেকে তাকে আটক করা হয়।  আটক ফিরোজ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার  কুড়িপাড়া এলাকার মৃত জাবেদ আলীর ছেলে বলে তাৎক্ষণিকভাবে জানা গেছে।

ফিরোজের কাছে খায়রুল নামে এক সেনা সদস্যের পরিচয়পত্রসহ বেশ কয়েকটি ছবি পাওয়া গেছে।যাতে আইডি নম্বর উল্লেখ আছে ৪০৭২২১১। খায়রুল তার ভাই বলে জানিয়েছে আটক ফিরোজ।
স্থানীয়রা জানান, চাকরি দেওয়ার নাম করে এলাকার লোকজনের কাছ থেকে টাকা নিয়ে চাকরি দিতে না পারায় তাদের সন্দেহ হয়। বিপ্রবাড়ী গ্রামের এক জনের  কাছ থেকে রোববার সন্ধ্যায় টাকা নিতে আসার খবর পেয়ে ধনবাড়ী উপজেলার আকন্দ মঠবাড়ী গ্রামের ৫ লাখ টাকা দেওয়া এক ভুক্তভোগী ঘটনাস্থলে এসে তাকে আটক করে। পিরোজপুর বাজারের লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ফিরোজকে আটক করে।

মধুপুর থানার উপ পরিদর্শক (এসআই) জুবাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ফিরোজ ও তার কাছে থাকা সেনা সদস্যের কাগজপত্র ও ছবির বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

 

(এম কন্ঠ/আর.কে/২৩ ডিসেম্বর)

সংবাদটি শেয়ার করুন

 

 

Related Articles