বিন্দুবাসিনী বালক বিদ্যালয়ে ৯৪’র ব্যাচের পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। শুক্রবার সকালে বিন্দু বাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ও কেক কেটে এ কর্মসূচির শুভ সূচনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সাদের আলী, সুধীর, পন্ডিত ও মোসলেম উদ্দিন স্যারসহ এসএসসি ৯৪ এর শিক্ষার্থীরা।

উদ্বোধন শেষে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে এসএসসি ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি পুনরায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সমবেত হয়। এরই মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব।

এসএসসি ৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পরিবারবর্গ নিয়ে মধ্যাহ্নভোজ শেষে  শিশু ও পরিবারবর্গের নানা ধরণের খেলা। বিকেলে র‌্যাফেল ড্র।

সন্ধ্যায় অনুষ্ঠানের শেষ পর্বে রয়েছে দেশের প্রখ্যাত মিউজিক্যাল ব্যান্ডদল চিরকুট ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বলে নিশ্চিত করেছেন আয়োজক কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন।

(এম কন্ঠ/আর.কে/২৭ডিসেম্বর)

সংবাদটি শেয়ার করুন

Related Articles