ওয়ালটন টাঙ্গাইল প্রথম বিভাগ ফুটবল লীগের দ্বিতীয় রাউন্ড শুরু

স্পোর্টস প্রতিবেদক:

প্রথমবারের মতো গ্রামঅঞ্চলে ফুটবল খেলার ভেন্যু হলে গোসাই জোয়ার গ্রামবাসী সাদরে গ্রহন করে, প্রথমদিনই প্রচুর দর্শক সমাগম। খেলায় টাঙ্গাইল পুলিশ একাদশ পেনাল্টিতে নেওয়া রবিউলের একমাত্র গোলে হারিয়েছে ইস্টবেঙ্গল ক্লাবকে।

২৯ ডিসেম্বর রোববার বিকালে টাঙ্গাইল শহর ছেড়ে গ্রামীণ পরিবেশে ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়ার আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে জেলা ফুটবল এসোসিয়েশন(ডিএফএ) আয়োজিত ওয়ালটন টাঙ্গাইল প্রথম বিভাগ ফুটবল লীগের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়।  মাঠের চারপাশে প্রচুর দর্শক সমাগমের মধ্যে টাঙ্গাইল পুলিশ একাদশ ও ইস্টবেঙ্গল ক্লাবের অগোছালো

খেলার প্রথমার্ধ গোলশুন্য থাকে। দ্বিতীয়ার্ধের শুরু থেকে দু’দলই গোল করার জন্য আক্রমন করে খেলতে থাকে। খেলার ৫০ মিনিটের সময় ইস্টবেঙ্গল ক্লাবের ডিবক্সে ডিফেন্ডার ইউসুফের হাতে বল লাগলে রেফারী রবিন খান পুলিশ একাদশের অনুকুলে পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে রবিউল গোল করে ১-০ পুলিশ দলকে এগিয়ে নেয়। ইস্ট বেঙ্গল ক্লাব গোল পরিশোধের জন্য বার বার আক্রমন করেও গোল পরিশোধে ব্যর্থ হলে পরাজিত হয়ে মাঠ ত্যাগ করে। খেলা শেষে কথা হয় শত বছর বয়সী আব্দুল বাছেদ মিয়া ও মোতাহারুল হকের সাথে তারা দু’জনই একসময় সরকারী চাকরী করতেন এবং ফুটবল খেলা দেখতে ভালবাসেন। তারা খুবই খুশি টাঙ্গাইল শহরের ফুটবল লীগ তাদের গ্রামে আয়োজন করায়। এছাড়া কাপড় ব্যবসায়ী ওয়াজেদ আলী স্টুডিও ব্যবসায়ী রিপন, পুলিশ কনস্টেবল রিফাতসহ অনেকেই ধন্যবাদ জানিয়েছেন জেলা ফুটবল এসোসিয়েশনকে।

তাদের গ্রামীণ পরিবেশে ফুটবল লীগের ম্যাচ আয়োজনের জন্য। টাঙ্গাইল পুলিশ একাদশ মামুন, মোহন(অধিনায়ক), নুর মোহাম্মদ, হৃদয়, রনি, শহীদ খান, অমিত, নাজমুল, সুপার ডিও,শুভ ও শাহপরান/রবিউল। ইস্টবেঙ্গল ক্লাবঃ ভাগ্য, ইউসুফ, শাওন, মিলন, আরিফ, শরীফ(অধিনায়ক), শাহীন, আকাশ, হামিদুল, আশিক ও স্বপন। রেফারীঃ রবিন খান, সহকারী রেফারীঃ সৈয়দ মোঃ  আলী বেল্লাল ও মাসুদ রানা। আজকের খেলাঃ মুসলিম রেনেসাঁ বনাম সাবালিয়া ক্রীড়া একাদশ।

(এম কন্ঠ/আর.কে/৩০ ডিসেম্বর)

সংবাদটি শেয়ার করুন

 

 

 

Related Articles