টাঙ্গাইলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া হাউজিং সেটেলমেন্ট এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসন, হাউজিং সেটেলমেন্ট ও গণপূর্তের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। হাউজিং সেটেলমেন্টের উপ-পরিচালক তাজিনউর রহমান ও জেলা প্রশাসন কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

টাঙ্গাইল হাউজিং এস্টেটের সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ আকন্দ বলেন, হাউজিং সেটেলম্যান্টসহ আশে পাশে এলাকার সৌন্দর্য রক্ষার্থে আশে পাশের এলাকার অবৈধ স্থাপনা প্রশাসনের পক্ষ থেকে উচ্ছেদ করা হয়েছে।

ম্যাজিস্ট্রেট রোকনুজ জামান বলেন, হাউজিং সেটেলমেন্ট, গণপূর্ত ও লৌহজং নদীর জায়গায় অবৈধস্থাপনা ছিলো। সেই অবৈধস্থাপনা উচ্ছেদের লক্ষে উচ্ছেদ অভিযান করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এসময় অবৈধভাবে গড়ে উঠা দোকান, বসতি ঘর উচ্ছেদ করা হয়।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আহাদুজ্জামান মিয়া, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, হাউজিং এস্টেটের সভাপতি শাহীন আকন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(মজলুমের কণ্ঠ/২৩জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles