ভারত আন্তর্জাতিক এডভেঞ্চার ক্যাম্পে অংশগ্রহন করছে রোভার সোলায়মান

নিজস্ব প্রতিবেদক:

দ্বিতীয়বারের মতো বিদেশে  আন্তর্জাতিক এডভেঞ্চার ক্যাম্প এ অংশগ্রহন করার জন্য টাংগাইল নবজাগরন মুক্ত রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট (SRM) মো: সোলায়মান হোসেন বাংলাদেশ টিমে জায়গা করে নিয়েছেন।

আগামী ০২ ফ্রেরুয়ারি থেকে ০৮ ফ্রেরুয়ারি ২০১৯ইং ভারতে অনুষ্ঠিতব্য  22তম আন্তর্জাতিক এডভেঞ্চার ক্যাম্প(22nd International Adventure Camp) এ স্কাউট অঞ্চল & রোভার অঞ্চল অংশ গ্রহন করার জন্য বাংলাদেশ জাতীয় দলের ১৫ সদস্যবিশিষ্ট দলে অন্তর্ভুক্ত হয়েছেন টাংগাইল নবজাগরন মুক্ত রোভার স্কাউট গ্রুপ এর সিনিয়র রোভার মেট (SRM) মো: সোলায়মান হোসেন।

এই ক্যাম্পে প্রতিযোগীতার মাধ্যমে সুযোগ পেয়ে সিনিয়র রোভার মেট (SRM) মো: সোলায়মান হোসেন বলেন, সারা বাংলাদেশ থেকে লিডার সহ ১৫ জন স্কাউট অংশ নেবে। যার মধ্যে আমি একজন। তাছাড়া দেশের বাইরে আমি আমার দেশকে তথা ও আমার স্কাউট গ্রুপকে রিপ্রেজেন্ট করতে পারবো। যা সত্যিই আনন্দের; সাথে গর্বেরও।

টাংগাইল জেলা রোভার স্কাউটস এর পক্ষ থেকে তাকে অভিন্দন জানান জেলা রোভার কমিশনার মো: জামাল হোসেন, জেলা রোভার সম্পাদক মো: আব্দুল মান্নান জেলা রোভার স্কাউট লিডার মো: সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন এবং গ্রুপ সম্পাদক মাহবুবুর রহমান।

আগামী ৩০ জানুয়ারি বৃহস্পতিবার দু’টি ফ্লাইট এর মাধ্যমে ভারতের পাঁচমারিহী মধ্য-প্রদেশ পৌঁছাতে বিকাল  ঢাকা ত্যাগ করবেন বাংলাদেশ টিমের সাথে প্রথম ফ্লাইটে কলকাতা যাবে এবং কলকাতা  থেকে ২য় ফ্লাইটে ভারতের পাঁচমারিহী মধ্য-প্রদেশ পৌঁছাবে সোলায়মান।

ক্যাম্প শেষ করে আগামী ১২ ফ্রেরুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।

(মজলুমের কণ্ঠ/২৭জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles