দুটি নতুন বাস পেলো টাঙ্গাইল পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল শহরের পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য নতুন দুটি বাসের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গনে ফিতা কেটে বাস দুটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সভাপতি ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, নিটোল নিলয় টাটা মটরস্ এবং জেলা বাস-মিনিবাস মালিক সমিতির পক্ষ থেকে একটি বাস উপহার দেওয়া হয়। এছাড়া অন্য একটি বাস প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে ক্রয় করা হয়।

দ্বোধনী বক্তব্যে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বলেন, জেলা বাস মিনিবাস মালিক সমিতি এবং নিটোল নিলয় টাটা মটরস্ আমাদের একটি বাস উপহার দেওয়ায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া তিনি আরো বলেন, শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য আমাদের এই দুটি নতুন বাস সংযোজন করা হয়েছে। শিক্ষার্থীদর মান্নোয়নে আমাদের পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপারগণ সর্বদা সচেষ্ট।

শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, আমরা শুধু শিক্ষার একটি সুন্দর পরিবশে গড়ে দিতে পারি। তোমাদের নিজেদের লেখাপড়া করে ভাল ফলাফল করে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখতে হবে।”এসময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, সভাপতি খন্দকার ইকবাল হোসেন, নিটোল নিলয় টাটা মটরস্ টাঙ্গাইলের এরিয়া ম্যানেজার মোয়াজ্জেম হোসেন সবুজ, প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের প্রমুখ।

এসময় প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(মজলুমের কণ্ঠ/২৯জানুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles