পুলিশ পিটিয়ে গ্রেপ্তার হলো আ.লীগ থেকে নব নির্বাচিত কাউন্সিলর

নিউজ ডেস্ক :

পুলিশের বিশেষ শাখার (এসবি) এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হওয়া এক কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সাখাওয়াত হোসেন শওকত।

শওকত ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত কাউন্সিলর। গত ১ ফেব্রুয়ারির নির্বাচনে তিনি জয়ী হন।

জানা যায়, গতকাল সোমবার রাতে খিলগাঁও এলাকায় এসবির পরিদর্শককে বিপক্ষ দলের সমর্থক ভেবে মারধর করেন কাউন্সিলর ও তার নেতাকর্মীরা। এ ঘটনায় রাতেই মামলা করেন পুলিশের ওই কর্মকর্তা। পরে গভীর রাতে খিলগাঁও থানায় পুলিশ নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকতকে গ্রেপ্তার করে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান   জানান, ‘গতরাতে বিপক্ষ দলের সমর্থক ভেবে পুলিশের বিশেষ শাখার (এসবি) একজন পরিদর্শককে মারধর করে কাউন্সিলর ও সমর্থকরা। ওই পরিদর্শক রাতেই থানায় একটি মামলা করেন। সেই মামলায় গভীর রাতেই রামপুরা এলাকা থেকে শওকতকে গ্রেপ্তার করা হয়। এরই মধ্যে ওই কাউন্সিলরকে আদালতে পাঠানো হয়েছে।’

পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জুলফিকার আলী জানান, ‘গ্রেপ্তারের পর কাউন্সিলর শওকতকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।’

(মজলুমের কণ্ঠ/৪ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles