স্মার্টফোনে সাংবাদিকতা শুরু করুন মজলুমের কণ্ঠে

নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিকতা একটি মহৎ পেশা। শখেরও বটে। অনেকেই সাংবাদিকতা করতে চায় কিন্তু মাধ্যম খুঁজে পায়না। অনেকে আবার প্রতারিত হয় বিভিন্ন লোভনীয় বিজ্ঞপ্তির ফাঁদে পড়ে। আপনার সেই শখ পূরণ করবে দৈনিক মজলুমের কণ্ঠ অনলাইন ভার্সন। আপনি স্কুল, কলেজ বা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অথবা অন্য কোন পেশায় আছেন। সমস্যা নেই। একটি স্মার্টফোন সাথে আছেতো? স্মার্টফোন দিয়েই শুরু করুন সাংবাদিকতা। সাংবাদিকতাকে বেঁছে নিন দ্বিতীয় পেশা হিসেবে।

আপনার সিভি পাঠান আমাদের ঠিকানায়। এরপর থেকে আপনার পাশে ঘটে যাওয়া বিশেষ ছবিগুলো স্মার্টফোনের ফ্রেমে বন্দী করুন। সেই ছবির সাথে সংগতিপূর্ণ স্টোরি লেখার চেষ্টা করুন। প্রকাশ হবে দৈনিক মজলুমের কণ্ঠের অনলাইন ভার্সনে। দৈনিক মজলুমের কণ্ঠের অনলাইন ভার্সনের ঠিকানা www.mozlumerkontha24.com  . আপনার প্রতিটি স্টোরি প্রকাশ হবে আমাদের অনলাইন নিউজ পোর্টালে। গুরুত্বপূর্ণ সংবাদগুলো প্রকাশ হবে দৈনিক মজলুমের কণ্ঠের প্রিন্ট ভার্সনে।

নিয়মিত সংবাদ পেতে দৈনিক মজলুমের কণ্ঠের ফেজবুক পেজ https://www.facebook.com/mozlumerkonth/ লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

সিভি পাঠানোর ঠিকানা : improveedu2000@gmail.com. মোবাইল থেকে ইউনিকোডে টাইপ করে যারা সংবাদ পাঠাবেন তারা এই ঠিকানায় মেইল করবেন। এখানকার গুরুত্বপূর্ণ প্রতিবেদনগুলো প্রিন্ট ভার্সনে প্রকাশ হবে। প্রিন্ট ভার্সনের ইমেইল- dailymkantha@gmail.com   .

দৈনিক মজলুমের কণ্ঠের প্রিন্ট ভার্সণ পাড়ি দিয়েছে দুই যুগ। আধুনিকতার সাথে তাল মিলিয়ে চলছে আমাদের অনলাইন ভার্সন। অল্প সময়ে ভিজিটরদের মনে স্থান করে নিয়েছে অনলাইন ভার্সন। যেকোন পরামর্শ দিতে পারেন আমাদেরকে।

বিস্তারিত জানতে ফোন করতে পারেন অনলাইন নিউজ ডেস্ক :০১৭১৫০৮৮২৮০

(মজলুমের কণ্ঠ/২৮ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

 

Related Articles