কালিহাতীতে গ্রামীণ ব্যাংকের অবঃ ভাতা ও পেনশনের দাবিতে সমাবেশ

কালিহাতী প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীতে বার্ষিক উৎসব ভাতা, মাসিক চিকিৎসা ভাতা ও মাসিক পেনশন পুনঃস্থাপনের দাবিতে গ্রামীণ ব্যাংকের অবসর প্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা-পোষনা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কালিহাতী উপজেলা গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা কর্মচারীর কল্যাণ সমিতির সভাপতি জুলহাস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় গ্রামীণ ব্যাংক অবসর প্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী কল্যাণ সমিতির উপদেষ্টা তোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, অর্থ সম্পাদক শরিফুজ্জামান তালুকদার, সহ সভাপতি হুমায়ন কবির ও মীর আশরাফ আলী এবং ভূঞাপুর উপজেলার কমিটির সহ-সভাপতি লুৎফর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, সরকারি প্রজ্ঞাপন অনুসারী সব সরকারি আধা সরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের মাসিক পেনশন পুনঃস্থাপন করা হয়েছে।

কিন্তু গ্রামীণ ব্যাংক কার্যকর করছে না। ফলে গ্রামীণ ব্যাংক থেকে অবসর নেয়া কর্মকর্তা-কর্মচারী ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হচ্ছেন। এই অনুষ্ঠানে অংশ নেন টাঙ্গাইল জেলার সংগঠনের সদস্যরা। তারা জানান, দাবি মেনে নেওয়া না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেওয়া হবে।

(মজলুমের কণ্ঠ/২৮ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles